শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
পুলিশের কাজে বাঁধার মামলায় বিএনপির ৫জন নেতাকর্মী গ্রেফতার

পুলিশের কাজে বাঁধার মামলায় বিএনপির ৫জন নেতাকর্মী গ্রেফতার

সারা দেশে বিএনপির ডাকা হরতালে লালমনিরহাটের মহেন্দ্রনগর সড়কে পুলিশের পেশাগত দায়িত্ব পালন কাজে বাঁধার অভিযোগে বিএনপির ৩৮জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪-৫শতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক।

 

তিনি জানান, লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় এজাহারনামীয় আসামীদের মধ্যে ৫জনকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাটের কাজীর চওড়া গ্রামের মৃত্যু- সিরাজুল হকের পুত্র মোঃ শাকিরুল ইসলাম (৩৩), কাশিপুর গ্রামের মৃত্যু- আব্দুল সোবহানের পুত্র মোঃ লিটন (৩৭), সাপটানা (আদর্শপাড়া) গ্রামের মৃত্যু- নজর মামুদের পুত্র মোঃ মকবুল হোসেন (৫৯), সাকোয়া গ্রামের মৃত্যু- এমদাদউল্লার পুত্র মোঃ আব্দুল হাই রিজু (৩৯), সবুজপাড়ার মোঃ কোবাদ আলীর পুত্র মোঃ শহিদুল ইসলাম বাবু (৪২)।

 

অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে বলে জানা গেছে।

 

জানা যায়, লালমনিরহাটের মহেন্দ্রনগর সড়কে পুলিশের পেশাগত দায়িত্ব পালন কাজে বাঁধার অভিযোগে বিএনপির ৩৮জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪-৫শতজনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করা হয়।

 

রোববার (২৯ অক্টোবর) লালমনিরহাটের মহেন্দ্রনগর সড়কে পুলিশের পেশাগত দায়িত্ব পালন কাজে বাঁধার অভিযোগের ঘটনা ঘটায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক বলেন, মামলায় ৫জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের প্রস্তুতি চলছে। কেউ আইন শৃঙ্খলার অবনতি ঘটালে প্রয়োজনে পুলিশ বাদি হয়ে আরও মামলা করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone